Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে মুলধারার তিন সংগঠনের সুধী সমাবেশ ও নৈশভোজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৫, ২৭ জানুয়ারি ২০২৪

নিউইয়র্কে মুলধারার তিন সংগঠনের সুধী সমাবেশ ও নৈশভোজ

প্রতি বছরের মতো এবারও সম্পন্ন হয়েছে মূলধারার সুপরিচিত তিনটি ক্লাবের বার্ষিক নৈশভোজ। ১৩ জানুয়ারি সন্ধ্যায় নিউইয়র্কের জ্যামাইকার আল আকসা পার্টি হলে নিউ আমেরিকান ডেমোক্রেটিক ক্লাব, নিউ আমেরিকান ইয়ুথ ফোরাম ও নিউ আমেরিকান উইমেনস ফোরাম আয়োজিত এই বার্ষিক সুধী সমাবেশ ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কংগ্রেসওমেন গ্রেস মেং, নিউইয়র্ক সিটি পাবলিক এডভোকেট জুমানি উইলিয়ামস, স্টেট সিনেটর লিরয় কমরি, স্টেট সিনেটর জন লুই, অ্যাসেম্বলি মেম্বার জোরান মান্দানি, অ্যাসেম্বলি মেম্বার এলিসায়া হ্যান্ডমান, অ্যাসেম্বলি মেম্বার স্টিভেন রাগা, সিটি কাউন্সিল ম্যান শেখর কৃষ্ণাণ, সিটি কাউন্সিলওমেন লিন্ডা লি, সিটি কাউন্সিলওমেন সান্দ্রা উং, ডিস্ট্রিক্ট লিডার প্রেস্টন ব্রেকার, ডিস্ট্রিক্ট লিডার মুফাজ্জাল হোসাইন, ডিস্ট্রিক্ট লিডার এট-লার্জ অ্যাটর্নি মঈন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ড. আবু জাফর মাহমুদসহ আরও অনেকে।

অনুষ্ঠান ক্লাবগুলোর পুরো বছরের কার্যক্রম উপস্থাপন করেন নুসরাত আলম। কংগ্রেসওমেন গ্রেস মেং বাংলাদেশি জনসমাজের এমন সংগঠিত কার্যক্রমে তার অব্যাহত সমর্থনের কথা জানান।

নিউইয়র্কে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল নাজমুল হুদা তার বক্তৃতায় বলেন, বাংলাদেশিরা ঐক্যবদ্ধ হয়ে যতবেশী এগিয়ে যাবে, দেশের বাইরে বাংলাদেশের ভাবমূর্তি ততবেশি এগিয়ে যাবে।

ড. আবু জাফর মাহমুদ তার বক্তব্যে বলেন, আজ যেসব তরুণরা নেতৃত্বের সারিতে কাজ করছেন, তারাও আগামী দিনের মূলধারার রাজনীতির জন্য নিজেদেরকে প্রস্তুত করছেন এবং অন্যদের জন্য ক্ষেত্র তৈরি করছেন। তাদেরকে উজ্জীবিত করার জন্যই আমরা পাশে দাঁড়িয়েছি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ