Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকায় বাংলাদেশি মালিকানাধীন নতুন সুপার মার্কেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৯, ১৫ জানুয়ারি ২০২৪

জ্যামাইকায় বাংলাদেশি মালিকানাধীন নতুন সুপার মার্কেট উদ্বোধন

নিউইয়র্ক সিটির বাংলাদেশী অধ্যুষিত জ্যামাইকার হিলসাইড এভিনিউতে উদ্বোধন হলো বাংলাদেশী মালিকানাধীন নতুন সুপার মার্কেট ‘মার্কেট ফ্রেশ’। ১৪৯-১৯ হিলসাইড এভিনিউতে প্রতিষ্ঠিত মার্কেটটির উদ্বোধন উপলক্ষ্যে দোয়া মাহফিল আয়োজন করা হয় গত ১২ জানুয়ারী।

এতে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিসহ অর্ধশতাধিক প্রবাসী বাংলাদেশী ও অন্যান্য কমিউনিটির ক্রেতারা উপস্থিত ছিলেন। কমিউনিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন কমিউনিটি অ্যাক্টিভিষ্ট মোহাম্মদ শহীদুল্লাহ ও জাকির এইচ চৌধুরী। এসময় মার্কেটটির অপর কর্ণধার ভুলু ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলের প্রথম পর্বে দোয়া পরিচালনা করেন ইমাম আব্দুল মুকিত এবং দ্বিতীয় পর্বে দোয়া পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম ও খতিব মওলানা মির্জা আবু জাফর বেগ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আশরাফুল হাসান বুলবুল।

উল্লেখ্য, জ্যামাইকার কাওরানবাজার সুপার মার্কেটের কর্ণধার ইলিয়াস খান ও ভুলু ‘মার্কেট ফ্রেশ’-এরও কর্ণধার। জানা যায়, নিউইয়র্কের শরিয়া বোর্ড অনুমোদিত হালার মাংসসহ নিত্য প্রয়োজনীয় সকল কিছুই এই মার্কেটে পাওয়া যাবে। বলা যায় এটি একটি ‘ওয়ান স্টপ’ সাপর মার্কেট, যেখানে এক ছাতার নীচে সবকিছুই পাওয়া যাবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ