Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফিলিস্তিনিদের জন্য নিউইয়র্কের দারুস সালাম মসজিদের অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১৯, ১৫ জানুয়ারি ২০২৪

ফিলিস্তিনিদের জন্য নিউইয়র্কের দারুস সালাম মসজিদের অর্থ সহায়তা

ইসরায়েলের আক্রমণে প্রাণ হারানো কিংবা আহত হওয়া ছাড়াও নানা সংকটে মানবেতর জীবন যাপন করছেন হাজার হাজার ফিলিস্তিনি। খাদ্য নেই, ওষুধ নেই, নেই মৌলিক চাহিদার অন্যান্য বিষয়গুলো। এ অবস্থায় বিভিন্ন আন্তর্জাতিক সংস্থার মতো অসহায় ফিলিস্তিনিদের পাশে দাঁড়িয়েছে নিউইয়র্কের প্রবাসীরা।

নিউইয়র্কের দারুস সালাম মসজিদের উদ্যোগে অর্থ সংগ্রহ করে ফিলিস্তিনের কাছে পৌঁছানোর জন্য সেই অর্থ তুলে দেওয়া হয়েছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চ্যারিটি সংস্থা ইউনাইটেড মিশন ফর রিলিফ অ্যান্ড ডেভেলপমেন্ট তথা ইউএমআর-এর হাতে।

ফিলিস্তিনিদের জন্য দান করা এই অর্থের পরিমাণ ১৩ হাজার ডলার। নিউইয়র্কের দারুস সালাম মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোহাম্মদ মুকিত এই অর্থ তুলে দেন ইউএমআর-এর দায়িত্বশীল ড. মহিউদ্দিনের হাতে। এ সময় মসজিদ কমিটির ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইমাম মুকিত বলেন, অর্থের এই পরিমাণটা খুবই কম, এতে হয়তো ফিলিস্তিনিদের খুব বড় কোনো উপকার হবে না, কিন্তু আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। এর পাশাপাশি ফিলিস্তিনি ভাইবোনদের জন্য আল্লাহর কাছে ফরিয়াদ করতে হবে।

১৩ হাজার ডলারের চেক হাতে নিয়ে দারুস সালাম মসজিদের মুসল্লিদের ধন্যবাদ জানিয়ে ইউএমআর-এর দায়িত্বশীল ড. মহিউদ্দিন জানান, আল্লাহ তায়ালা নিশ্চয়ই আপনাদের এই প্রচেষ্টাকে কবুল করবেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

  

সংবাদটি শেয়ার করুনঃ