Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে নিউইয়র্কে আনন্দ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০১, ১৫ জানুয়ারি ২০২৪

আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে নিউইয়র্কে আনন্দ সমাবেশ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় উপলক্ষে নিউইয়র্কের ব্রঙ্কসে আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ পরিবার ও স্বাধীনতার পক্ষের শক্তিসমূহের অংশগ্রহণে ব্রঙ্কসের গোল্ডেন প্যালেস পার্টি হলে গত ৮ জানুয়ারী এই উৎসব অনুষ্ঠিত হয়।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশার সভাপতিত্বে এবং যুক্তরাষ্ট্র বঙ্গমাতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগের পরিচালনায় অনুষ্ঠানে ভার্চুয়ালী বক্তব্য রাখেন সিলেট-১ আসন থেকে নির্বাচিত সাংসদ বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সুনামগঞ্জ-৩ আসন থেকে নির্বাচিত সাংসদ বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচিত সাংসদ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট-২ আসন থেকে নির্বাচিত সাংসদ সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এবং সিলেট-৩ আসন থেকে নির্বাচিত সাংসদ হাবিবুর রহমান।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী, অধ্যাপক এস মুজিবুর রহমান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান ও আব্দুল হাসিব মামুন, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সহসভাপতি শেখ আতিকুল ইসলাম, কানেটিকাট স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ চৌধুরীসহ আরও অনেকে।

সমাবেশে ভার্চুয়ালী বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, ৭ জানুয়ারির নির্বাচন ছিল সম্পূর্ণ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক। জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এ নির্বাচনে আওয়ামী লীগ নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ