Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

তিন পুলিশকে সংবর্ধনা দিল জ্যামাইকা বাংলাদেশ এসোসিয়েশন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২০, ৯ জানুয়ারি ২০২৪

তিন পুলিশকে সংবর্ধনা দিল জ্যামাইকা বাংলাদেশ এসোসিয়েশন

নিউইয়র্ক পুলিশ বিভাগের তিন অফিসারকে সংবর্ধনা দিয়েছে জ্যামাইকা বাংলাদেশ এসোসিয়েশন। সংবর্ধনাপ্রাপ্তরা হলেন—১০৭ প্রিসিংটের কমান্ডিং অফিসার মো. ট্যাঙ্কস, ১০৩ প্রিসিংটের কমান্ডিং অফিসার রেলফ এ ক্লিম্যান্ট এবং ১০৭ প্রিসিংটের কমান্ডিং অফিসার ভিক্টোরিয়া।

গত ৩ ডিসেম্বর জ্যামাইকার হিলসাইডের গোল্ডেন এইজ হোম কেয়ারে এই সংবধর্না অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জ্যামাইকা বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহনেয়াজ। অনুষ্ঠানের শুরুতেই তিন পুলিশ কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

এরপর স্বাগত বক্তব্য রাখেন জ্যামাইকা বাংলাদেশ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাব্বী সৈয়দ।

তিন পুলিশ অফিসারকে অভিনন্দন ও জ্যামাইকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি আহসান হাবিব, উপদেষ্টা মোহাম্মদ আলী, অ্যাড. মুজিবুর রহমান, সহসভাপতি রিনা সাহা, কমিউনিটির বিশিষ্ট সমাজসেবক রুবাইয়া রহমান, সাংগঠনিক সম্পাদক মো. বদরুদ্দোজা, সাংবাদিক ও ইসলামিক চিন্তাবিদ মোহাম্মদ শহীদুল্লাহ প্রমুখ।

সভাপতির বক্তব্যে শাহনেওয়াজ জ্যামাইকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, নিরাপত্তাসহ জনজীবনের বিভিন্ন বিষয় সংবর্ধিত তিন পুলিশ কর্মকর্তার কাছে তুলে ধরেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ