Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

প্যাটারসনে প্রথম বাংলাদেশি স্কুল বোর্ড কমিশনার মোহাম্মদ রশিদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫২, ৯ জানুয়ারি ২০২৪

প্যাটারসনে প্রথম বাংলাদেশি স্কুল বোর্ড কমিশনার মোহাম্মদ রশিদ

নিউজার্সির প্যাটার্সন সিটির স্কুল বোর্ড কমিশনার হিসেবে শপথ গ্রহণ করেছেন মোহাম্মদ এইচ রশিদ। উত্তর আমেরিকায় ঐতিহ্যবাহী এ নগরে প্রথম বাংলাদেশি হিসেবে এমন পদে অভিষিক্ত হলেন একজন বাংলাদেশি।

৪ জানুয়ারি প্যাটার্সনের জোসেফ এ ট্যাব স্কুলের মিলনায়তনে শপথ অনুষ্ঠান পরিচালনা করেন সিটি মেয়র মেয়র আন্দ্রে সায়েগ। গত নির্বাচনে সম্মানজনক ভোটে নির্বাচিত হয়েছেন স্কুল বোর্ড কমিশনার মোহাম্মদ রশিদ। তিন বছর মেয়াদের পদে এই প্রথম কোনো বাংলাদেশির অভিষেক হলো।

মেয়র মেয়র আন্দ্রে সায়েগ শপথ অনুষ্ঠান পরিচালনা করতে গিয়ে বলেন, প্রথম বাংলাদেশি হিসেবে মোহাম্মদ রশিদ এরইমধ্যে ইতিহাস সৃষ্টি করেছেন। এক প্রতিক্রিয়ায় মোহাম্মদ রশিদ জানান, স্কুল বোর্ড কমিশনার হিসেবে নিজের সর্বোচ্চ প্রয়াস দিয়ে কাজ করার চেষ্টা করবেন।

বাংলাদেশের নোয়াখালীতে জন্ম নেয়া মোহাম্মদ রশিদ বেঁড়ে উঠেছেন চট্টগ্রাম নগরে। প্রায় তিন দশক থেকে স্ত্রী ও দুই কন্যাসহ প্যাটার্সনে বসবাস করে আসছেন।

মোহাম্মদ রশিদের শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী সাহনাজ রশিদ, মেয়ে রেহনুমা রশিদ এবং নাজিফা রশিদ, ফোবানার সাবেক সভাপতি মীর চৌধুরী, প্রথম আলো উত্তর আমেরিকা সম্পাদক ইব্রাহীম চৌধুরী, প্যাটার্সন সিটি কাউন্সিলের প্রেসিডেন্ট শাহিন খালিকসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ