Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

চবি এলামনাই অব নর্থ আমেরিকার নতুন কমিটির অভিষেক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:২৩, ৬ জানুয়ারি ২০২৪

চবি এলামনাই অব নর্থ আমেরিকার নতুন কমিটির অভিষেক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব নর্থ আমেরিকার ২০২৪-২৫ মেয়াদের নবনির্বাচিত কমিটির জাকজমকপূর্ন অভিষেক সম্পন্ন হয়েছে। সংগঠনের সদস্যরা ফুলের তোড়া দিয়ে নতুন কমিটিকে বরণ করে নেয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. আশরাফ উদ্দীন।

গেস্ট অব অনার ছিলেন নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল নাজমুল হুদা। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাহমুদ আহমেদ। গত ৩০ ডিসেম্বর শনিবার জ্যাকসন হাইটসের মামা’স পার্টি হলে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন, নতুন কমিটির অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন নব নির্বাচিত সাধারন সম্পাদক নোমান সরকার, ছন্দা ও ইয়াসমীন ফাত্তাহ ঝর্না। নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার শামসুদ্দিন আজাদ। প্রধান অতিথি ড. আশরাফ উদ্দীন বক্তৃতায় শিক্ষা ও শিক্ষক জীবনের স্মৃতি তুলে ধরেন।

কনসাল জেনারেল নাজমুল হুদা বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও বলিষ্ঠ ভূমিকার বিশদ ব্যাখ্যা দেন।

অভিষেক অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শামসুদ্দিন আজাদ,  বিঞ্চু গোপ, মোহাম্মদ জাহাঙ্গীর কবির, আবু নোমান সরকার, মীর হোসেন চৌধুরী, শাহিন আজমল হোসেন, জসিম চৌধুরী, আবু তালেব চৌধুরী চান্দু ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এলামনাই’র সাবেক সভাপতি কিরন কবির।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ