Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাফেলোতে বাংলা সিডিপ্যাপ ও অ্যালেগ্রা হোম কেয়ারের যাত্রা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:০৯, ৬ জানুয়ারি ২০২৪

বাফেলোতে বাংলা সিডিপ্যাপ ও অ্যালেগ্রা হোম কেয়ারের যাত্রা

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও অ্যালেগ্রা হোম কেয়ারের বাফেলো অফিসের কার্যক্রম। ৩১৭৮ বেইলি এভিনিউতে বর্ণিল আয়োজনে এই অফিসের উদ্বোধন করা হয় গত ৩০ ডিসেম্বর।

প্রতিষ্ঠানের কর্ণধার ও নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটির প্রথম হোম কেয়ার উদ্যোক্তা, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, গ্লোবাল পিস অ্যামব্যাসেডর ড. আবু জাফর মাহমুদ স্থানীয় গণ্যমান্য ও বিশিষ্টজনকে সঙ্গে নিয়ে এটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানের পর আবু জাফর মাহমুদকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন ড. জুবায়দুর রহমান, ওসমান গনি, আনোয়ার হোসেন, মুক্তাদির বিল্লাহ, জহির উদ্দীন, মোশাররফ হোসেন, আজিম উদ্দীন, সানা উল্লাহ, মোহাম্মদ আলী, নাইমা সুলতানা ও শিফা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ড. জুবায়দুর রহমান, হাফেজ মাহবুব, হাফেজ মোহাম্মদ তামিম, তাজুল ইসলাম, শহিদ সদ্বিপী, মোস্তফা কামাল, এবাদুল্লাহ, এডভোকেট কামাল উদ্দীন, মো. সেলিম, আবুল বাশার, আতাউর রহমান, ওয়াজি উল্লাহ, সাংবাদিক সোহেল মাহমুদ ও জাফরুল ইসলাম জুয়েল।

ড. আবু জাফর মাহমুদ তার বক্তব্যে বলেন, হোম কেয়ার পেশা আমার কাছে ইবাদতের সমতুল্য। নিউইয়র্কে হাজার হাজার বাংলাদেশি এই সেবা গ্রহন করছেন। সেবাটির পরিধি বাড়িয়ে এবার বাফেলোতে নিয়ে এলাম।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ