Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৬, ১ জানুয়ারি ২০২৪

বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নিউইয়র্ক পুলিশ বিভাগে কর্মরত বাংলাদেশিদের সংগঠন ‘বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশন-বাপা’র নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

২০২৪-২৫ মেয়াদের জন্য কমিটিতে ডিটেকটিভ স্কোয়াডের সার্জেন্ট এরশাদুর সিদ্দিক প্রেসিডেন্ট এবং ক্যাপ্টেন এ কে এম সফিউল আলম ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট এবং ডিটেকটিভ রাসেকুর মালিক জেনারেল সেক্রেটারি নির্বাচিত হয়েছেন।

গত ১৫ ডিসেম্বর বুধবার বাপা’র তিন সদস্যের নির্বাচন কমিশন এই কমিটি ঘোষণা করেন। এরপর ২৭ ডিসেম্বর এক অনুষ্ঠানে বাপার নবনির্বাচিত কর্মকর্তারা শপথ নিয়েছেন।

নতুন কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন—সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট ট্রাফিক সুপারভাইজার মোহাম্মদ চৌধুরী, কোষাধ্যক্ষ সার্জেন্ট মেহেদি মামুন, সহ-কোষাধ্যক্ষ অফিসার জসিম মিয়া, ইভেন্ট কো-অর্ডিনেটর সার্জেন্ট শেখ আহমেদ, মিডিয়া লিয়াজোঁ ডিটেক্টিভ জামিল সারোয়ার, কমিউনিটি লিয়াজোঁ অফিসার সরদার আল মামুন, সার্জেন্ট-অ্যাট-আর্মস অফিসার মাহবুবুর জুয়েল এবং করেসপন্ডিং সেক্রেটারি অক্সিলারি লেফটেন্যান্ট সৈয়দ এনায়েত আলী।

উল্লেখ্য, ২০১৫ সালে গঠিত হয় বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশন।

প্রতিষ্ঠার পর থেকে নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিকে নানাভাবে সহযোগিতা করে আসছে সংগঠনটি। এছাড়া এনওয়াইপিডিতে অফিসার ও ট্রাফিক এজেন্ট পদে নিয়োগে বাংলাদেশি নতুন প্রজন্মকে উৎসাহ জোগাচ্ছেন সংগঠনটির কর্মকর্তারা। ফলে নিউইয়র্ক পুলিশে এখন বাংলাদেশিদের জয়-জয়কার।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ