Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমেরিকা বাংলাদেশ ল’ অ্যাসোসিয়েশন-এর আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৭, ২৫ ডিসেম্বর ২০২৩

আমেরিকা বাংলাদেশ ল’ অ্যাসোসিয়েশন-এর আত্মপ্রকাশ

আমেরিকা বাংলাদেশ ল অ্যাসোসিয়েশন ইউএসএ নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। সনদ নিয়ে বিরোধকে কেন্দ্র করে বাংলাদেশ ল সোসাইটি ইউএসএ-এর একটি পক্ষ নতুন এই সংগঠন সৃষ্টি করে।

গত ১৮ ডিসেম্বর জ্যাকসন হাইটসের কাবাব কিং পার্টি হলে বিশেষ সভায় সংগঠনটির ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি এবং ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। কার্যকরি কমিটির সভাপতি পদে এডভোকেট মোহাম্মদ আলী বাবুল এবং সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ জাহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন—সহসভাপতি এডভোকেট সাইফুল ইসলাম, সহসভাপতি এডভোকেট হারিস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শিউলি পারভীন, কোষাধ্যক্ষ এডভোকেট ফিরোজা আক্তার ন্যান্সি, সাংগঠনিক সম্পাদক পর্না ইয়াসমীন, প্রচার সম্পাদক নূর ফাতেমা, সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট শাহনাজ পারভীন, সমাজ কল্যাণ সম্পাদক ফাহিমা নাজনীন নিশা, দপ্তর সম্পাদক সৈয়দ আজহারুল ইসলাম, আইন সহায়তা ও পুনর্বাসন সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম, কার্যকরি সদস্য এটিএম শাহ আলম ও আবিদুর রহমান।

উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন—দস্তগীর জাহাঙ্গীর, মোহাম্মদ এন মজুমদার, আবুল কালাম আজাদ তালুকদার, মোর্শেদা জামান ও এডভোকেট জাকির মিয়া।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ