Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হৃদয়ে বাংলাদেশ-এর উদ্যোগে বর্ণিল বিজয় শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৭, ২৫ ডিসেম্বর ২০২৩

হৃদয়ে বাংলাদেশ-এর উদ্যোগে বর্ণিল বিজয় শোভাযাত্রা

ব্রঙ্কসে বিজয় শোভাযাত্রার মধ্য দিয়ে হৃদয়ে বাংলাদেশ-এর উদ্যোগে উদযাপিত হয়েছে বাংলাদেশের ৫৩তম মহান বিজয় দিবস। দুদিনব্যাপি অনুষ্ঠানমালায় ছিল ১৭ ডিসেম্বর বিজয় শোভাযাত্রা, কবিতা আবৃত্তি, নৃত্যসহ মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

ওইদিন এশিয়ান ড্রাইভিং স্কুলের জাতীয় স্মৃতিসৌধের প্রতিকৃতির সামনে থেকে বর্ণিল বিজয় শোভাযাত্রা শুরু হয়ে স্টারলিং-বাংলাবাজার এলাকায় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে এশিয়ান ড্রাইভিং স্কুল প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল নাজমুল হুদা।

মুষুলধারার বৃষ্টিকে উপেক্ষা করে নানা শ্রেণী-পেশার বিপুল সংখ্যক প্রবাসী শোভাযাত্রায় অংশ নেন। এরমধ্যে ছিলেন কমিউনিটি লিডার আব্দুর রহিম বাদশা, মোহাম্মদ এন মজুমদার, বীর মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মুনশি বশির, বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, সিরাজ উদ্দিন সোহাগ, জগলুল চৌধুরী, কাজী রবি উজ জামান, হাসান আলী, মিয়া মোহাম্মদ দাউদ, জালাল চৌধুরী, খবির উদ্দিন ভুইয়া, সেলিম রেজাসহ আরও অনেকে।

হৃদয়ে বাংলাদেশের প্রেসিডেন্ট সাইদুর রহমান লিংকনের বক্তব্যের মধ্যে দিয়ে শোভা যাত্রা শেষ হয়। অনুষ্ঠানে বক্তারা মুক্তিযোদ্ধাদের অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করে নতুন প্রজন্মের নিকট মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার আহ্বান জানান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ