Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যাকসন হাইটসে চালু হচ্ছে খলিল বিরিয়ানীর তৃতীয় শাখা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৫, ২১ ডিসেম্বর ২০২৩

জ্যাকসন হাইটসে চালু হচ্ছে খলিল বিরিয়ানীর তৃতীয় শাখা

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটিতে খলিল বিরিয়ানি হাউস একনামে পরিচিত। যত দিন যাচ্ছে, এর বিভিন্ন রেসিপির চাহিদা ততই বাড়ছে। সেই চাহিদা বিবেচনায় নিয়ে এবার চালু হচ্ছে খলিল বিরিয়ানী হাউসের ৩য় শাখা। জ্যাকসন হাইটসের ৭৪-১০ ব্রডওয়েতে এটি চালু করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

আগামী ২১ ফেব্রয়ারি মহান ভাষা দিবসে প্রতিষ্ঠানটি পুরোদমে চালু হবে বলে জানিয়েছেন এর স্বত্বাধিকারী শেফ খলিলুর রহমান। তিনি জানান, জ্যামাইকায় ২য় শাখা চালুর পর থেকে অনেকের দাবী ছিলো জ্যাকসন হাইটসে একটি শাখা খোলার। তাঁদের অনুরোধের প্রেক্ষিতেই আমরা এই শাখা চালু করতে যাচ্ছি।

খলিল বলেন, দূর দুরান্ত থেকে যারা জ্যাকসন হাইটসে বাজার করতে আসবেন, তাদের এখন থেকে আর কষ্ট করে জ্যামাইকা অথবা ব্রঙ্কসে আসতে হবে না।

শেফ খলিলুর রহমান আরো বলেন, জ্যাকসন হাইটস শাখায় খাবারে নতুনত্ব ও চমক থাকবে। আর পর্যায়ক্রমে অন্যান্য বরোতেও শাখা খোলা হবে। মো. খলিলুর রহমান নিউইয়র্কের প্রবাসী বাংলাদেশীদের খলিল ফুডসের খাবারের স্বাদ গ্রহণ করার আহ্বান জানান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ