Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কমিউনিটির ভালোবাসায় সিক্ত টাইম টিভি ও বাংলাপত্রিকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০১, ১৮ ডিসেম্বর ২০২৩

কমিউনিটির ভালোবাসায় সিক্ত টাইম টিভি ও বাংলাপত্রিকা

কমিউনিটির ভালোবাসায় সিক্ত হলো নিউইয়র্ক থেকে পরিচালিত ও প্রকাশিত দুটি সংবাদমাধ্যম টাইম টেলিভিশন ও বাংলাপত্রিকা। টাইম টেলিভিশননের নবম ও বাংলাপত্রিকার ২৭তম বর্ষপূর্তি উদযাপনে বাংলাদেশি কমিউনিটির মানুষেরা সমবেত হয়েছিলেন এক আনন্দ আয়োজনে।

নিউইয়র্কের উডসাইডে টিবেটান কমিউনিটি সেন্টারে এই আয়োজন বিকেল ৪টায় শুরু হয়ে গভীর রাত পর্যন্ত চলে। কমিউনিটির গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ তাদের উপস্থিতি দিয়ে জানিয়ে দেন টাইম টেলিভিশন ও বাংলাপত্রিকার পাশে তারা রয়েছেন।

একই সঙ্গে এই বর্ষপূর্তিতে কমিউনিটির প্রায় অর্ধশত ব্যক্তিত্বকে বিশেষভাবে সম্মানিত করে টাইম টেলিভিশন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা তুলে দেন কংগ্রেসম্যান ও প্রতিনিধি সভায় ডেমোক্র্যাট দলের নেতা হাকিম জেফরিস।

আরও উপস্থিত ছিলেন নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস। বক্তৃতায় হাকিম জেফরিস টাইম টেলিভিশনের উদ্বোধনী দিনের কথা স্মরণ করে বলেন, মাত্র ৯ বছরে প্রতিষ্ঠানটি কমিউনিটির গন্ডি ছাড়িয়ে বৃহত্তর পরিসরে ভূমিকা রাখতে পারছে। এটা গৌরবের।

একই কথা উঠে আসে মেয়র এরিক অ্যাডামসের কণ্ঠেও। সম্পাদক ও সিইও আবু তাহের তার বক্তৃতায় তুলে ধরেন টাইম টেলিভিশন ও বাংলাপত্রিকার যাত্রাকালের নানা চড়াই উৎড়াই এবং সামনে এগিয়ে চলার শপথ। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানমালা শেষ হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ