Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি লায়ন্স ক্লাবের উদ্যোগে জ্যাকসন হাইটসে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৪, ১৮ ডিসেম্বর ২০২৩

বাংলাদেশি লায়ন্স ক্লাবের উদ্যোগে জ্যাকসন হাইটসে কম্বল বিতরণ

শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব। মানুষ মানুষের জন্য—শ্লোগানে গত ১২ ডিসেম্বর লায়ন্স ক্লাবের সদস্যরা কুইন্সের জ্যাকসন হাইটসে দরিদ্র জনসাধারনের মধ্যে এসব কম্বল বিলিয়ে দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ। অনুষ্ঠানটি পরিচালনা করেন কম্বল বিতরন কর্মসূচির প্রধান সমন্বয়কারি ও ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ সাঈদ। সভাপতির বক্তব্যে শাহ নেওয়াজ বলেন, মানব কল্যাণে লায়ন্স ক্লাব এ ধরনের কর্মসূচি অব্যাহত রাখবে।

শিগগিরই ব্রুকলিনের ওজনপার্ক ও ব্রংকসে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে। তিনি বলেন, কমিউনিটির অনেক মানুষ কম্বলের অভাবে শীতে কষ্ট পাচ্ছেন। কিন্তু চক্ষু লজ্জায় তারা সাহায্যের কথা বলতে পারছেন না। তাদের খুঁজে বের করে লায়ন্সরা শীত বস্ত্র পৌঁছে দিয়ে আসবে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ক্লাবের সেক্রেটারি লায়ন জেএফএম রাসেল, সাবেক সভাপতি ও লায়ন্স ডিস্ট্রিক্ট ভাইস গভর্নর লায়ন আসেফ বারী টুটুল, ফাউন্ডার প্রেসিডেন্ট লায়ন এডভোকেট মতিউর রহমান, সাবেক সভাপতি লায়ন আহসান হাবিব, ব্লাংকেট ডিস্ট্রিবিউশন কর্মসূচির কনভেনর লায়ন মোহাম্মদ কে চিশতি, মেম্বার সেক্রেটারি লায়ন মাসুদ রানা তপন ও  কো-কর্ডিনেটর এমডি তরিকুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লায়ন রকি আলিয়ান, সাইফুল ইসলাম, এডভোকেট নাসির উদ্দীন, মশিউর রহমান মজুমদার, কামরুল মজুমদার, রুহুল আমীন, এমডি ওমর ফারুক, এ এস এম উদ্দিন পিন্টু, আনিসুল ইসলাম টনি ও আসাদ চৌধুরী।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ