Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে আতিকুর রহমান সালুর স্মরণে শোকসভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৬, ১৩ ডিসেম্বর ২০২৩

নিউইয়র্কে আতিকুর রহমান সালুর স্মরণে শোকসভা

বীর মুক্তিযোদ্ধা, ষাটের দশকের প্রখ্যাত ছাত্রনেতা, মওলানা ভাসানীর সহচর, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক, আন্তর্জাতিক ফারাক্কা কমিটির চেয়ারম্যান ও ফোবানার সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান সালুর স্মরণে নিউইয়র্কে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

গত ১০ ডিসেম্বর জ্যাকসন হাইটসের সেফস মহলে এই শোকসভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান পরিচালনা করেন ফোবানা চেয়ারম্যান গিয়াস আহমেদ। কুরআন তেলোয়াত ও মোনাজাত পরিচালনা করেন মুফতি কাউসার আহমেদ ও মুফতি মো. রাব্বানী।

আতিকুর রহমান সালুর কর্মময় জীবনের ওপর আলোচনায় অংশ নেন আজকাল পত্রিকার প্রধান সম্পাদক মনজুর আহমদ, সাংবাদিক মইনুদ্দিন নাসের, সাংবাদিক তাসের খান মাহমুদ, প্রথম আলো ইউএসএ-এর সম্পাদক ইব্রাহিম চৌধুরী, সাংবাদিক ইমরান আনসারী, হক কথা সম্পাদক এবিএম সালাহউদ্দীন আহমেদ, বাংলাদেশ সোসাইটির সাধারন সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ আলীসহ আরও অনেকে।

বক্তারা বলেন, আতিকুর রহমানের স্বপ্নের শোষণমুক্ত বাংলাদেশ গড়তে পারলেই তার আত্মা শান্তি পাবে।

বিপ্লবের দীক্ষায় গড়ে ওঠা সালু কখনোই অন্যায়ের কাছে আপোষ করেননি। প্রসঙ্গত, গত ৫ ডিসেম্বর নিউজার্সীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন আতিকুর রহমান সালু। এরপর ৬ ডিসেম্বর নিউজার্সীতে তার মরদেহ দাফন সম্পন্ন হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ