Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসে ৫২তম বিজয় দিবস উদযাপনের ব্যাপক প্রস্তুতি গ্রহণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১০, ১১ ডিসেম্বর ২০২৩

ব্রঙ্কসে ৫২তম বিজয় দিবস উদযাপনের ব্যাপক প্রস্তুতি গ্রহণ

ব্রঙ্কস বাংলাদেশী কমিউনিটির উদ্যোগে আগামী ১৬ ডিসেম্বর বাংলাদেশের ৫২তম মহান বিজয় দিবস উপলক্ষে ব্যাপক কর্মসুচীর আয়োজন করা হয়েছে। কর্মসুচীর মধ্যে রয়েছে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান, আলোচনা সভা, শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন।

এ উপলক্ষে একটি অনুষ্ঠান উদযাপন কমিটি গঠন করা হয়েছে। এর আহ্বাবায়ক মনজুর চৌধুরী জগলুল, প্রধান সমম্বয়কারী শামীম মিয়া, সদস্য সচিব সামাদ মিয়া জাকারিয়া ও প্রধান উপদেষ্টা মোঃ আব্দুস শহীদ।

১৬ ডিসেম্বর ব্রঙ্কসের স্টালিং বাংলাবাজারের আল আকসা পার্টি হলে বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত অনুষ্ঠিত হবে পুরো আয়োজন। অতিথি উপস্থিত থাকবেন ড্রিস্ট্রিক্ট-৩৪ নিউইয়র্ক স্টেট এসেম্বলীওম্যান নাথালিয়া ফার্নান্দেজ ও ব্রঙ্কস কমিউনিটি বোর্ড-৯ চেয়ারম্যান মোহাম্মদ এন মজুমদার।

প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরে নিয়মিতভাবে ব্রঙ্কসে বসবাসরত বাংলাদেশীদের অংশগ্রহনে ও সার্বিক সহযোগিতায় মহান বিজয় দিবসের অনুষ্ঠান উদযাপিত হয়ে আসছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ