Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক সিটি বাংলাদেশি সিভিল সার্ভিস সোসাইটির নতুন কমিটির অভিষেক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫৮, ১১ ডিসেম্বর ২০২৩

নিউইয়র্ক সিটি বাংলাদেশি সিভিল সার্ভিস সোসাইটির নতুন কমিটির অভিষেক

নিউইয়র্ক সিটি বাংলাদেশি সিভিল সার্ভিস সোসাইটির নবনির্বাচিত কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। জ্যামাইকার আল আকসা পার্টি হলে গত ২ ডিসেম্বর এই অভিষেক, বার্ষিক পারিবারিক পূণর্মিলন ও সাংস্কৃতিক পরিবেশনা সম্পন্ন হয়।

এর আগে আশা হোমকেয়ার মিলনাতয়নে সোসাইটির বার্ষিক সাধারণ সভায় ২০২৪-২৫ সালের কার্যকরি পরিষদ নির্বাচনের লক্ষে মোঃ মোমেন ভূঁইয়া, আজহার আলী খান ও সুজাউদ্দিন মোল্লাকে নিয়ে তিন সদস্যের নির্বাচন কমিশন গঠিত হয়।

কমিশন পরবর্তী দুই বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদ নির্বাচন করে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ডা. নাফিসুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ এইচ আলম টিটু।

অনুষ্ঠান কনভেনর আশরাফুজ্জামানের স্বাগত বক্তব্যের পর বর্তমান ও নবনির্বাচিত কার্যকরি কমিটিকে পরিচয় করিয়ে দেয়া হয়। শপথ গ্রহণ করান সুজাউদ্দিন মোল্লা।

বক্তব্য রাখেন ড. মহসিন পাটোয়ারী, উপ-কনসাল জেনারেল নাজমুল হাসান, মোহাম্মদ মোমেন ভূঁইয়া, মাহবুব কবির ও হানিফ মজুমদার। সরকারি চাকরি থেকে সদ্য অবসরে যাওয়া সংগঠনের উপদেষ্টা আজহার আলী খানকে ক্রেস্ট দিয়ে বিশেষ সম্মাননা জানানো হয়।

নৈশভোজের মাধ্যমে অভিষেক অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ