Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কনসাল জেনারেলের সাথে মিডিয়া কর্মীদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫৫, ১১ ডিসেম্বর ২০২৩

কনসাল জেনারেলের সাথে মিডিয়া কর্মীদের মতবিনিময়

বাংলাদেশ কনস্যুলেট জেনারেল-এর কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হুদার সাথে প্রিন্ট, অনলাইন ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ মিডিয়া ব্যক্তিত্বদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৬ ডিসেম্বর কনস্যুলেটের নিজ কার্যালয়ে এই সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সভায় কনস্যুলেট জেনারেলের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নবনিযুক্ত কনসাল জেনারেল হিসেবে লক্ষ্য, কর্মপরিকল্পনা ও উদ্যোগসমূহের ব্যাপারে সবাইকে অবহিত করেন মোহাম্মদ নাজমুল হুদা।

তিনি কনস্যুলেটের সেবার মান উত্তোরোত্তর বৃদ্ধিতে কনস্যুলেট জেনারেলের আন্তরিকতা ও নিরলস কর্মপ্রচেষ্টার কথা ব্যক্ত করেন। উপস্থিত মিডিয়া ব্যক্তিত্বরা নিউইয়র্কে বাংলাদেশের ভাবমূর্তি রক্ষায় একটি প্রশস্ত, যুগোপযোগী ভবনে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল স্থানান্তরের জোর দাবী জানান।

তারা নিউইয়র্কে বাংলাদেশের যে কোন রাষ্ট্রায়াত্ব ব্যাংকের পূর্ণাঙ্গ শাখা খোলা এবং নিউইয়র্কস্থ মিশনের মাধ্যমে জাতীয় পরিচয়পত্র প্রদানের ব্যাপারেও কাজ করতে কনসাল জেনারেলকে অনুরোধ করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ