Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৫, ৭ ডিসেম্বর ২০২৩

বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের সাধারণ সভা

বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্কের সাধারণ সভা গত ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে। সভায় উপদেষ্টা কমিটির সদস্য ৪ জন বৃদ্ধি করে মোট ১১ জনে উন্নীত এবং আগামী ২৮ জানুয়ারি সংগঠনের ২৫ বছর পূর্তি তথা সুবর্ণজয়ন্তী উদযাপনের সিদ্ধান্ত গৃহীত হয়।

বৃষ্টির মধ্যেও নিউইয়র্কে বাঙালী অধ্যুষিত ব্রঙ্কসের নিরব রেষ্টুরেন্টের এ সভায় সংগঠনের বিপুল সংখ্যক সদস্য যোগ দেন। বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের সভাপতি মো. সামাদ মিয়া জাকারিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইমরান আলী টিপুর পরিচালনায় সভায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মোহাম্মদ মাসুদ বেগ।

সভায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ নুরুল আহিয়া, উপদেষ্টা মন্ডলির সদস্য আব্দুর রব দলা মিয়া, রফিকুল ইসলাম, মুক্তিযাদ্ধা আবু কাউছার চিসতি, মোঃ হাসান আলী, সাবেক সভাপতি মাহবুব আলম, সহ সভাপতি শামীম আহমেদ, কোষাধ্যক্ষ মোঃ বশীর মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম মুহিত, প্রচার সম্পাদক মনসুর রহমান, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ