Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

শো টাইম মিউজিক আয়োজিত ১৩তম এনআরবি এ্যাওয়ার্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০১, ৭ ডিসেম্বর ২০২৩

শো টাইম মিউজিক আয়োজিত ১৩তম এনআরবি এ্যাওয়ার্ড প্রদান

এক যুগ পেরিয়ে ১৩ বছরে পা ফেলেছে শোটাইম মিউজিকের প্রতিভা বিকাশে সর্বাধিক জনপ্রিয় এনআরবি এ্যাওয়ার্ড অনুষ্ঠান। গত ৩ ডিসেম্বর বৃষ্টিস্নাত সন্ধ্যায় ১৩তম আসরটি ছিল উৎসবমুখর। ছোট, বড় সব বয়সী মানুষের উপস্থিতিতে নিউইয়র্কের কুইন্স প্যালেস অডিটরিয়াম ছিল এক মিলনমেলা।

দেশের অন্যতম সেরা চলচ্চিত্র অভিনেত্রী নায়িকা মৌসুমীর উপস্থিতি অনুষ্ঠানের সৌন্দর্য্য বাড়িয়ে তোলে বহুগুণ। বাবু জামান আর সোনিয়ার প্রাণবন্ত উপস্থাপনায় রাত ৮টায় উপস্থিত সবাইকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তৃতা করেন শোটাইম মিউজিকের সিইও আলমগীর খান আলম।

নিউইয়র্কের সেরা শিল্পীদের নাচ আর গানের ফাঁকে ফাঁকে শিল্পী, সাহিত্যিক, সমাজকর্মীদের হাতে এ্যাওয়ার্ড তুলে দেন চিত্রনায়িকা মৌসুমীসহ অতিথিরা।

অন্যদিকে প্রিয়দর্শনী মৌসুমির হাতে লাইফটাইম অ্যাচিভমেন্ট এ্যাওয়ার্ড তুলে দেন বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী নুরুল আজিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. সারওয়ারুল হাসান, আব্দুল আলিম, মোঃ সোহাগ, হেলাল মিয়া, আব্দুর রশিদ বাবু, রেদওয়ান হক, ডিউক খান, রহমান মালিক, তানভীর কায়সার, সাদেক শিবলী, কণ্ঠশিল্পী চন্দন চৌধুরী, শামীম সিদ্দিকীসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ