Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে অ্যাসাল-এর ১৬তম বার্ষিক কনভেনশন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৭, ৬ ডিসেম্বর ২০২৩

নিউইয়র্কে অ্যাসাল-এর ১৬তম বার্ষিক কনভেনশন সম্পন্ন

এলায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার তথা অ্যাসাল-এর ১৬তম কনভেনশন অনুষ্ঠিত হয়েছে। ২ ডিসেম্বর ব্রুকলিন ম্যারিয়ট হোটেলের কনভেনশন সেন্টারে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাফ মেসবাহ উদ্দিন।

অনুষ্ঠান মডারেটরের দায়িত্বে ছিলেন সাধারণ সম্পাদক করিম চৌধুরী। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউএস সিনেটর ক্রিস্টিন জিলিব্রান্ড। তিনি বলেন, ইমিগ্রান্ট কমিউনিটির ঐক্য প্রতিষ্ঠা ও তাদের এগিয়ে নিতে কাজ করছে অ্যাসাল।

দক্ষিণ এশিয়ার প্রবাসীরা অনেক পরিশ্রমী। পরিবারবান্ধব এই কমিউনিটি আমেরিকান সোসাইটিতে ব্যাপক অবদান রাখছে। ৪০ জনের মতো কাউন্সিলম্যান, এসেম্বলিম্যান, স্টেট সিনেটর, নিউইয়র্ক সিটি কন্ট্রোলার সহ আরও অনেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্মেলনে ব্ক্তব্য রাখেন—বীর মুক্তিযোদ্ধা ড. নুরুন্নবী, সিটি কম্পট্রোলার ব্রাড ল্যান্ডার, জর্জিয়া স্টেট সিনেটর শেখ রহমান, নিউইয়র্ক স্টেট সিনেটর জন ল্যু, এসেম্বলিওম্যান কারিনা রেস, এসেম্বলিম্যান রন কিম, শরাফত হোসেন বাবু, মাসুদ রানা তপন, হাসান আলী ও গোলাম ফারুক শাহীন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ