Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কুইন্সে বাড়িতে ঢুকে ছুরিকাঘাত, হামলাকারীসহ নিহত ৫

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৩, ৬ ডিসেম্বর ২০২৩

কুইন্সে বাড়িতে ঢুকে ছুরিকাঘাত, হামলাকারীসহ নিহত ৫

নিউইয়র্কে ছুরিকাঘাতে একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুই শিশুও রয়েছে। এছাড়া এই ঘটনায় পুলিশের গুলিতে হামলাকারীও নিহত হন, আহত হন আরও দুই বয়স্ক ব্যাক্তি। ৩ ডিসেম্বর সকাল ৫টার দিকে কুইন্সের ফার রকওয়েতে এই ঘটনা ঘটে।

জানা যায়, ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে পুলিশ। বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছিল হামলাকারী। এরপর পুলিশের দুই কর্মকর্তাকেও ছুরিকাঘাত করেন তিনি। এতে দুজন আহত হন। ছুরিকাঘাতের পর গুলি শুরু করে পুলিশ।

গুলিতে আহত ওই হামলাকারীকে হাসপাতালে নেওয়া হলেও চিকিৎসক মৃত ঘোষণা করেন। জ্যামাইকা হাসপাতালে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ। পুলিশ বলছে, তাদের কাছে এক নারী ফোন করে জানান, তার এক আত্মীয় তাদের পরিবারের সবাইকে মেরে ফেলছেন। পুলিশ পাঠানো হলে তারা রাস্তায় ওই হামলাকারীকে দেখতে পান।

হামলাকারীর পরিচয় প্রকাশ করেছে পুলিশ। তাঁর নাম কোর্টনি গর্ডন, বয়স ৩৯ বছর। এর আগে তিনি একটি মামলায় গ্রেপ্তার হয়েছিলেন। এ ঘটনায় তদন্তের কাজ শুরু করেছে পুলিশ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ