Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে হলিডে পার্টি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১০, ৬ ডিসেম্বর ২০২৩

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে হলিডে পার্টি

নিউইয়র্কের অন্যতম সামাজিক সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি। দেড় দশকেরও অধিক সময় ধরে সংগঠনটি স্থানীয়ভাবে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

গত ২৪ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় হলিডে পার্টির আয়োজন করে সংগঠনটি। জ্যামাইকার খলিল বিরিয়ানী পার্টি হলে আয়োজিত ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানটি চলে প্রায় মধ্যরাত পর্যন্ত। পারস্পরিক শুভেচ্ছা বিনিময়, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ ঘিরে হলিডে পার্টি ছিলো অত্যন্ত প্রাণবন্ত।

কমিটির কর্মকর্তা, উপদেষ্টা পরিষদ ও সাধারণ সদস্যগণ সপরিবারে অংশ নেন অনুষ্ঠানে। এছাড়াও সংগঠনটির শুভ্যানুধায়ীদের অংশগ্রহণ অনুষ্ঠানটিকে করে তুলে আরো আকর্ষনীয়।

জেবিএফএস পরিবারের সবাইকে শুভেচ্ছা জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট মোঃ ফখরুল ইসলাম দেলোয়ার, প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গণি ও অনুষ্ঠানের বিশিষ্ট উদ্যোক্তা বিলাল আহমেদ চৌধুরী।

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির অতীত কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন। সংগঠনটিকে ভবিষ্যতে আরো শক্তিশালী, গতিশীল এবং কার্যকর করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ