Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কমিউনিটিতে কম্বল বিতরণ করবে বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩৩, ১ ডিসেম্বর ২০২৩

কমিউনিটিতে কম্বল বিতরণ করবে বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব

নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব তাদের সেবামূলক কর্মকান্ডের ধারাবাহিকতায় গত ৪ মাসে ১৭টি কল্যানমূলক সেবা পরিচালনা করেছে। এগুলোর মধ্যে রক্তদান কর্মসূচি, দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ ও বাংলাদেশে গরীব মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ উল্লেখযোগ্য।

সেই ধারাবাহিকতায় ব্রংকস, কুইন্স ও ব্রুকলিনে প্রকৃত দরিদ্র ও হোমলেসদের মধ্যে ডিসেম্বরজুড়ে ৪০০ কম্বল বিতরণের সিদ্ধান্ত নিয়েছেন লায়ন্স কর্মকর্তারা।

এ লক্ষ্যে ২৮ নভেম্বর লায়ন্স ক্লাবের সভায় তাৎক্ষনিকভাবে ১ হাজার ৯০০ ডলার প্রদান করেন ক্লাব সদস্যরা। ওইদিন জ্যাকসন হাইটসের নবান্ন রেষ্টুরেন্টে নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের মাসিক সভা ও থ্যাংকসগিভিং ডিনার পার্টি অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও সাপ্তাহিক আজকালের সম্পাদক শাহ নেওয়াজ। পরিচালনা করেন সাধারন সম্পাদক জেএফএম রাসেল।

ভবিষৎ করনীয় ও কর্মসূচি নিয়ে ক্লাব সদস্যরা খোলামেলা আলোচনা করেন। সভায় সভাপতি শাহ নেওয়াজ নিজেই ১০০ কম্বল প্রদানের ঘোষণা দেন। রিয়েলটর  নুরুল আজিম ও আশা হোম কেয়ারের কর্ণধার আকাশ রহমান ৫০টি করে কম্বল দেবেন বলে জানান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ