Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি কমিউনিটির সঙ্গে এরিক এডামসের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৮, ১ ডিসেম্বর ২০২৩

বাংলাদেশি কমিউনিটির সঙ্গে এরিক এডামসের মতবিনিময়

নিউইয়র্কে বসবাসরত বাংলাদেশি কমিউনিটির প্রতিনিধিত্বশীল ব্যক্তিদের সঙ্গে সৌজন্য বৈঠক করেছেন মেয়র এরিক এডামস। ২৮ নভেম্বর রাতে বিশিষ্ট ব্যবসায়ী ও মূলধারার রাজনীতিক গিয়াস আহমদের লং আইল্যান্ডের বাসায় এই বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় মেয়র এরিক এডামসকে বাংলাদেশি কমিউনিটির ভালো বন্ধু আখ্যা দেন কমিউনিটির নেতারা। তাকে আবারও সিটি মেয়র পদে নির্বাচিত করার আহবান জানান।

গিয়াস আহমেদ ও তার পরিবারের আমন্ত্রনে মেয়রের সম্মানে আয়োজিত এই অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুল লতিফ সম্রাট, বিশিষ্ট ব্যবসায়ী ও যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আসিফ বারী টুটুল, জেবিবিএ-এর সাবেক সাধারণ সম্পাদক তারেক হাসান খান, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক মাকসুদুল হক চৌধুরী।

এরিক অ্যাডামস মেয়রাল নির্বাচনে প্রচারাভিযান থেকে শুরু করে এখন পর্যন্ত বাংলাদেশী কমিউনিটির সঙ্গে গভীর ও মধুর সম্পর্ক রাখছেন।

বাংলাদেশী কমিউনিটির সভা-সমাবেশ থেকে শুরু করে এখন ব্যক্তিগত ও পারিবারিক অনুষ্ঠানেও যোগ দিচ্ছেন তিনি। সেই ধারাবাহিকতায় গিয়াস আহমেদের বাসায় পারিবারিক অনুষ্ঠানে যোগ দেন এরিক অ্যাডামস। সন্ধ্যা ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত চলে এই বৈঠক। এসময় মেয়রের জন্য ফান্ড রেইজও করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ