Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫১, ২৯ নভেম্বর ২০২৩

হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক

বর্ণিল আয়োজনে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্রের ২০২৪-২০২৫ সালের জন্য নির্বাচিত কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ২৬ নভেম্বর সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রে বসবাসরত হবিগঞ্জ জেলার প্রবাসীরা।

সংগঠনের সভাপতি মো. আজদু মিয়া তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক রোকন হাকিম ও নব নির্বাচিত সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন মানিক।

কয়েকজন অতিথির শুভেচ্ছা বক্তৃতার পর নবনির্বাচিত কর্মকর্তাদের শপথবাক্য পাঠ করান সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট নাসির উদ্দিন।

অভিষেক অনুষ্ঠানে বক্তৃতা করেন—জালালাবাদ এসোসিয়েশন অব অ্যামেরিকার সভাপতি বদরুল হোসেন খান, তরুণ ডেমোক্রেট নেতা, কমিউনিটি বোর্ড মেম্বার-ডিস্ট্রিক্ট-৪ এর ফখরুল ইসলাম দেলোয়ার, বিমান  বাংলাদেশ এয়ারলাইন্সের সাবেক পাইলট ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক, শাহ ফয়েজ উদ্দিন ফজলু, শফিউদ্দিন তালুকদার, তাজুল ইসলাম তালুকদার, মিয়া মোহাম্মদ আকসির, হাসান আলীসহ অনেকে।

অনুষ্ঠানে হৃদয়ে হবিগঞ্জ নামে একটি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ