Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

থ্যাঙ্কস গিভিং ডে উদযাপন করল ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৩, ২৭ নভেম্বর ২০২৩

থ্যাঙ্কস গিভিং ডে উদযাপন করল ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশন

ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউএসএ-এর উদ্যোগে ঐতিহ্যবাহী থ্যাঙ্কস গিভিং ডে পালিত হয়েছে। ২৩ নভেম্বর নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেস মিলনায়তনে বর্ণাঢ্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফেডারেল হলিডের এ দিনটিকে ঘিরে যুক্তরাষ্ট্র জুড়েই চলে নানা উৎসব আয়োজন।

এই দিনের প্রধান আয়োজন টার্কি ডিনার বা টার্কি লাঞ্চ। দিনটিতে জীবনে সবকিছু প্রাপ্তির জন্য বিশ্বাসীরা সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বিগত বছরের শষ্য ও অন্যান্য ব্লেসিংসের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউএসএ প্রতিবারের মত এবারেও সকলের জন্য থ্যাঙ্কসগিভিং ডে উদযাপনে অনুষ্ঠানমালার আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোল্ডেন এজ হোম কেয়ার ও এনওয়াই ইন্স্যুরেন্স এবং নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব’র প্রেসিডেন্ট শাহ নেওয়াজ।

ঠাকুরগাঁও ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউএসএ-এর সভাপতি মোস্তফা কামাল মিল্টনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিনের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. চৌধুরী সারওয়ারুল হাসান, ডা. আব্দুল লতিফ, ডা. চৌধুরী এম হাসান, আব্দুল মতিন, অভিনেতা আহমেদ শরীফসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ