Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৯, ২৭ নভেম্বর ২০২৩

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ। ১৯ নভেম্বর সন্ধ্যা ৬টায় জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজায় এই শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মিয়া। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক শাহীন আজমল শাহীন।

শোভাযাত্রায় বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ড. প্রদীপ রঞ্জন কর, সম্পাদক মণ্ডলীর সদস্য এমএ করিম জাহাঙ্গীর, সহ সভাপতি শেখ আতিক, হিরু ভূঁইয়া, হুমায়ুন কবির, উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া, দপ্তর সম্পাদক মেহরাজ ফাহমী সহ প্রমুখ।

বক্তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানান। তাছাড়া জামায়াতের নিবন্ধন বাতিলের আদেশ বহাল রাখায় মহামান্য আদালতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের তীব্র নিন্দা জানানো হয় শোভাযাত্রা থেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ