Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের উদ্যোগে থ্যাঙ্কস গিভিং ডে উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৪, ২৭ নভেম্বর ২০২৩

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের উদ্যোগে থ্যাঙ্কস গিভিং ডে উদযাপন

সৌহার্দ্য, সম্প্রীতি আর ভালবাসার আহ্বানের মধ্য দিয়ে উদযাপিত হল আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব আয়োজিত থ্যান্কস গিভিং ডে। প্রেসক্লাবের কর্মকর্তা, সকল সদস্য ও তাদের পরিবারের সদস্য, কুটনীতিক, কমিউনিটির বিশিষ্টজনদের অংশগ্রহণে আয়োজনটি ছিল উপভোগ্য, প্রাণবন্ত ও উৎসবমুখর।

নিউইয়র্কের জ্যাকসন হাইটসের শেফ মহল রেস্টুরেন্টে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি রাশেদ আহমেদ। অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ ফারুক রহমান।

সভাপতির আসন গ্রহণ করে বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ বলেন, থ্যান্কস গিভিং ডের এই আয়োজর  আমাদের বন্ধনকে আরও সুদৃঢ করবে। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ ফারুক রহমান সবাইকে স্বাগত জানান।

প্রেসক্লাব আয়োজিত প্রতিটি অনুষ্ঠানে পাশে থাকার জন্য তিনি কমিউনিটির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তৃতায় নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল নাজমুল হুদা থ্যান্কস গিভিং ডে’র মাহাত্ম তুলে ধরে বলেন, আজকে আমাদের পরস্পর পরস্পরকে ধন্যবাদ জানানোর দিন। আমরা প্রত্যেকেই যে অবস্থায় থাকিনা কেন, সেখান থেকেই সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের দিন। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ