Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

থ্যাঙ্কস গিভিং উপলক্ষে খলিল বিরিয়ানীতে রেকর্ড টার্কি বিক্রি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৮, ২৭ নভেম্বর ২০২৩

থ্যাঙ্কস গিভিং উপলক্ষে খলিল বিরিয়ানীতে রেকর্ড টার্কি বিক্রি

নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রে উদযাপিত হয়ে গেল ঐতিহ্যবাহী থ্যাংকসগিভিং ডে। এই উৎসবের অন্যতম অনুসঙ্গ টার্কি ভোজ। ঘরে ঘরে তার্কির রোস্ট ছাড়াও আয়োজন করা হয় ভিন্ন স্বাদের খাবার। পার্টি ও ঘরোয়াভাবে উদযাপিত হয় দিবসটি।

এ সময় নিউইয়র্ক সিটির বিভিন্ন রেস্টুরেন্টে চলে টার্কি উৎসব। স্বাভাবিকভাবেই খলিল বিরিয়ানী হাউসে ছিল ব্যাপক ব্যস্ততা। এর স্বত্বাধিকারী মো. খলিলুর রহমান জানান, এবার রেকর্ড ২০০টি হালাল টার্কির অর্ডার পেয়েছেন তারা, যা আগের বছরের প্রায় দ্বিগুণ। সবগুলো অর্ডার কোনো প্রকার জটিলতা ছাড়াই গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

শেফ মো. খলিলুর রহমান জানান, বুধবার রাত থেকেই তারা অর্ডার নেয়া বন্ধ রাখেন। একারণে সবার অনুরোধ রক্ষা করা সম্ভব হয়ে ওঠেনি। তিনি বলেন, অর্ডার নেয়া গ্রাহকদের সরবরাহ নিশ্চিত করতে রেস্টুরেন্টের তিনটি কিচেনেই বুধবার রাতভর কাজ করে কর্মীরা।

বৃহস্পতিবার দিনভরও চলে নিরলস কর্মযজ্ঞ। মো. খলিলুর রহমান জানান, তারা কোয়ালিটির সাথে কোনো অবস্থাতেই আপোষ করেন না। জোর দেন কোয়ালিটি এবং স্বাস্থ্য দু’দিকেই। তিনি বলেন, পাইকারী দোকান থেকে ফ্রোজেন টার্কি ক্রয় করেন নি।

লাইভ পোলিট্রি ফার্ম থেকে উচ্চ মুল্য দিয়ে টার্কি ক্রয় করে হালালভাবে জবাই করে স্বাস্থ্যসম্মত ভাবে রান্না করে ক্রেতাদের সরবরাহ করেন। নিউইয়র্ক ছাড়াও পার্শ্ববর্তী স্টেট থেকে অনেকে থ্যাংকস গিভিং টার্কি নিতে এসেছেন খলিল বিরিয়ানী হাউসে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ