Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আশা হোম কেয়ারের সিইও আকাশ রহমানকে বর্ণিল সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৪, ২৭ নভেম্বর ২০২৩

আশা হোম কেয়ারের সিইও আকাশ রহমানকে বর্ণিল সংবর্ধনা

নিউইয়র্কে আশা হোম কেয়ার ও আশা সোস্যাল ডে কেয়ারের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আকাশ রহমানকে কমিউনিটি সম্মাননা প্রদান করা হয়েছে। গত ১৭ নভেম্বর জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র প্রবাসী উত্তরবঙ্গবাসী এই বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করে।

চমৎকার সার্ভিস আর পেশাদারিত্বের ক্ষেত্রে  দক্ষতার জন্য ২০২২ সালে অপারেশনাল এক্সিলেন্ট এওয়ার্ড পায় নিউইয়র্কের জনপ্রিয় প্রতিষ্ঠান আশা হোম কেয়ার। এম্পেয়ার ব্লু ক্রস এন্ড ব্লু শিল্ড কর্তৃক মর্যাদাবান এই এওয়ার্ড প্রদান করা হয়।

সেই প্রেক্ষিতে  সম্মাননা আয়োজন করে উত্তরবঙ্গবাসী। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম। সভাপতিত্ব করেন কমিউনিটি অ্যাক্টিভিস্ট এটিএম কামাল পাশা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের দুই চৌকষ কর্মকর্তা জামিল সারওয়ার ও এরশাদ সিদ্দিকী।

এছাড়া কমিউনিটি অ্যাক্টিভিস্ট ফখরুল ইসলাম দেলোয়ার, মোহাম্মদ কবির, সাংবাদিক মনোয়ারুল ইসলাম, মোহাম্মদ সাইদ, সাহাব উদ্দিন সাগর, ফরিদ আলম, সারওয়ার খান বাবু, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশরাফ, কমিউনিটি লিডার এইচএম মতিন, নুরুল ইসলাম বর্ষন, মনিরুল ইসলাম মনির, মাকসুদুল এইচ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বক্তারা আকাশ রহমানের বর্ণাঢ্য ক্যারিয়ার নিয়ে আলোচনা করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ