Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

তিন সংগঠনের উদ্যোগে ব্রঙ্কসে শীতবস্ত্র, খাবার ও টার্কি বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩০, ২৩ নভেম্বর ২০২৩

তিন সংগঠনের উদ্যোগে ব্রঙ্কসে শীতবস্ত্র, খাবার ও টার্কি বিতরণ

নিউইয়র্কে মজুমদার ফাউন্ডেশন, বিএসিসি এবং রোটারি ক্লাব অব প্রমিজ-এর উদ্যোগে ফ্রি শীতবস্ত্র, খাবার এবং টার্কি বিতরণ করা হয়েছে। গত ১৯ নভেম্বর ব্রঙ্কসের পার্কচেষ্টার এলাকার ১২২২ হোয়াইট প্লেইনস রোডে উৎসবমুখর পরিবেশে এসব সামগ্রী বিতরণ করা হয়।

মজুমদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও বিএসিসি-এর সভাপতি ব্রঙ্কস কমিউনিটি বোর্ড-৯ এর চেয়ারম্যান মোহাম্মদ এন মজুমদার অন্যান্য কর্মকর্তাদের নিয়ে বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন খলিল ফুডের চেয়ারম্যান শেফ খলিলুর রহমান, বিএসিসি-এর সাধারণ সম্পাদক নজরুল হক, ডিরেক্টর অব অপারেশন আবদুল গাফফার চৌধুরী খসরু, ডিরেক্টর অব ফাইনান্স মঞ্জুর চৌধুরী জগলুল, মজুমদার ফাউন্ডেশনের ডিরেক্টর রেক্সোনা মজুমদার, ব্রঙ্কসের এসিসটেন্ট ডিষ্ট্রিক্ট এটর্নী রাশেদ মজুমদার, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক এ ইসলাম মামুন, কমিউনিটি এক্টিভিস্ট নূরে আলম জিকু, নজরুল ভূইয়া, ফাহমিদা চৌধুরী প্রমুখ।

মোহাম্মদ এন মজুমদার জানান, সাম্প্রদায়িক সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ ও সহমর্মিতা ও মানবিকতায় উজ্জ্বীবিত হয়ে কমিউনিটির দুস্থ মানুষের পাশে দাঁড়ানো উচিত। তারই অংশ হিসেবে আমরা এসব শীতবস্ত্র, খাবার ও টার্কি করলাম। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ