Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের উদ্যোগে টিকাদান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৪, ২৩ নভেম্বর ২০২৩

হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের উদ্যোগে টিকাদান কর্মসূচি

স্বেচ্ছাসেবী সংস্থা হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের উদ্যোগে ১৮তম টিকাদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ নভেম্বর নিউইয়র্কের জ্যা কসন হাইটসে বিনামূল্যে ফ্লু ভাইরাস বা ইনফ্লুয়েঞ্জা ভাইরাসের প্রতিষেধক টিকা দেওয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রবাসী কল্যাণ সম্পাদক, বাংলাদেশী আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটির সভাপতি মো. সোলায়মান আলী।

হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের সাধারণ সম্পাদক বাবু তপন কুমার সেনের উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশা হোম কেয়ারের সত্ত্বাধিকারী আকাশ রহমান, বিশেষ অতিথি এশা রহমান, অধ্যাপিকা মমতাজ শাহনাজ, সেলিমা আজাদ, কাদের মিয়া, রফিকুর রহমান।

অনুষ্ঠানটি সফল করতে অর্থায়ন করেছে ইতনা মেডিকেয়ার সলিউশন, রিয়েল স্টেট ইনভেস্টর নুরুল আজিম, আশা হোম কেয়ার, বারী হোম কেয়ার, মা ট্রাভেল এজেন্সি ও ওয়ালগ্রীন ফার্মাসি।

ওয়ালগ্রীন ফার্মেসীর ম্যানেজার কর্টিজা শাহ ও ফার্মেসী টেকনিশিয়ান হাসিনা আক্তার নিজে উপস্থিত থেকে টিকা প্রদান করেন। মানুষ মানুষের জন্য—শ্লোগানে উদ্বুদ্ধ হয়ে হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের এই মহতী উদ্যোগ গত ১১ বছর ধারাবাহিকভাবে পালিত হচ্ছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ