Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মনোয়ার, সম্পাদক মোমিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৭, ২০ নভেম্বর ২০২৩

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মনোয়ার, সম্পাদক মোমিন

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মনোয়ারুল ইসলাম মনোয়ার সভাপতি এবং মোমিনুল ইসলাম মজুমদার মোমিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১৯ নভেম্বর জ্যাকসন হাইটসের একটি পার্টি হলে সাধারণ সভা শেষে গোপন ভোটে ২০২৪-২০২৫ সালের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ক্লাবের ৭৬ জন ভোটারের ৭০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবু তাহের এবং নির্বাচন পরিচালনা করেন তিন সদস্যের নির্বাচন কমিশন।

ভোটারদের গোপন ভোটে অন্যান্য বিজয়ীরা হলেন—সহ সাধারণ সম্পাদক আলমগীর সরকার, অর্থ সম্পাদক রশীদ আহমদ, দপ্তর ও প্রচার সম্পাদক মাহাথীর ফারুকী এবং কার্যকরী সদস্য যথাক্রমে রওশন হক, এসএম জাহিদুর রহান, আবিদুর রহীম ও মোস্তাফিজুর রহমান। নির্বাচনে সভাপতি পদে মনোয়ারুল ইসলামের একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন এবিএম সালাহউদ্দিন আহমেদ।

আর সাধারণ সম্পাদক পদে মমিনুল ইসলাম মজুমদারের একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন ফরিদ আলম। প্রসঙ্গত, নির্বাচনে অর্থ সম্পাদক পদে রশীদ আহমদ এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে মাহাথীর ফারুকী বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় নির্বাচিত হয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ