Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪১, ১৫ নভেম্বর ২০২৩

নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ

জ্যাকসন হাইটসের ডাইভার সিটি প্লাজায় নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুলসহ বিএনপির গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবীতে গত ৯ নভেম্বর এই প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদ, প্রধান বক্তা ছিলেন নিউইয়র্ক স্টেট বিএনপির আহবায়ক মোহাম্মদ অলিউল্লাহ আতিকুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক মহানগর উত্তর এর সদস্য সচিব মোহাম্মদ বদিউল আলম ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক সম্পাদক মাকসুদুল হক চোধুরী।

সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ‘ভোটারবিহীন নির্বাচনের সরকার ও জালিম সরকার’ আখ্যায়িত করে দলের গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তি দাবী এবং জাতীয়তাবাদী শক্তিতে বিশ্বাসী সকল প্রবাসীকে ঐক্যবদ্ধ হয়ে সরকার বিরোধী আন্দোলন জোদার করার আহবান জানান।

বিক্ষোভ সমাবেশ শেষে একটি মিছিল বের হয়ে জ্যাকসন হাইটসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার ডাইভারসিটি প্লাজায় এসে শেষ হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ