Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কস মুসলিম সেন্টার ইউএসএ-এর বার্ষিক সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৯, ১৫ নভেম্বর ২০২৩

ব্রঙ্কস মুসলিম সেন্টার ইউএসএ-এর বার্ষিক সাধারণ সভা

নিউইয়র্কে ব্রঙ্কস মুসলিম সেন্টার ইউএসএ-এর বার্ষিক সাধারণ সভা গত ৫ নভেম্বর অনুষ্ঠিত হয়। ব্রঙ্কসের ২৫৩১ ডেভিডসন এভিনিউর মসজিদে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন ব্রঙ্কস মুসলিম সেন্টারের সভাপতি মাওলানা আব্দুর রহমান খান এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো. সোলায়মান আলী।

সাধারণ সভায় গৃহীত সিদ্ধান্তের মধ্যে রয়েছে ব্রঙ্কস মুসলিম সেন্টারের ছয় তলা নতুন ভবন নির্মাণ, ট্রাস্টি বোর্ড সদস্য বাড়ানো, ইয়ুথ কার্যক্রম বৃদ্ধি, যুব মহিলা ও মহিলা শিক্ষা কার্যক্রম সম্প্রসারণ, ওয়েবসাইট তৈরি, যুব মহিলা ও মহিলা ফান্ড সংগ্রহ কমিটি গঠন, অনলাইন কার্যক্রম সম্প্রসারণে যুবকদের নিয়ে পৃথক কমিটি ও ফান্ড সংগ্রহ কমিটি গঠন, প্রতিষ্ঠানের নামে কবরস্থান রেজিস্ট্রেশন এবং সাধারণ সদস্য ও আজীবন সদস্য বৃদ্ধি করা।

সাধারণ সভায় গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়নে উপ কমিটি গঠন করার জন্য কার্যকরী কমিটিকে ক্ষমতা প্রদান করা হয়।

সভায় বক্তব্য রাখেন ব্রঙ্কস মুসলিম সেন্টারের ইমাম ও খতিব হাফেজ রুহুল আমিন, বোর্ড অব ট্রাস্টির সদস্য প্রফেসর আফাজ উদ্দিন আহমেদ, মাস্টার আব্দুল খালেক, ফোর্ডহাম ইউনিভার্সির প্রফেসর ড. জাকিরুল আলম ভূইয়াসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ