Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

শাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব ইউএসএ-এর নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৬, ১৫ নভেম্বর ২০২৩

শাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব ইউএসএ-এর নতুন কমিটি

যুক্তরাষ্ট্রে বসবাসরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন সাস্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব ইউএসএ-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। বেলায়েত চৌধুরীকে সভাপতি ও সায়েদ জাবেদুল মুনিরকে সাধারণ সম্পাদক করে কার্যনির্বাহী এই কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্য সংখ্যা ২১। ৫ নভেম্বর নিউইর্য়কের এস্টোরিয়ায় জালালাবাদ ভবনে আয়োজিত সংগঠনের সাধারণ সভা থেকে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি আহমেদুর রহমান রণি, হুমাইরা সুলতানা, আলমগীর হোসেন, সহ সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ মাসুম, অর্থ সম্পাদক আজহার আহমেদ, সহ অর্থ সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মঈনুল হোসেন বাবু, সহ সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সুফিয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এহেছানুল হক টিপু, সাংস্কৃতিক সম্পাদক শাকির হোসেন, নারী বিষয়ক সম্পাদক ফারহানা ইসলাম এবং অফিস সম্পাদক তাসফিক রহমান।

কার্যকরী সদস্য হিসেবে আছেন আলাউদ্দিন ভূইয়াঁ, অসীম কুমার সরকার, মিসকাত জাহান নিশু, নাজনীন আক্তার, আ.ক.ম ইলিয়াছ, ওমর শোয়েব ও আহমেদ ফাহাদ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ