Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ট্রাভেল এজেন্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪২, ১৪ নভেম্বর ২০২৩

ট্রাভেল এজেন্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সভা

নিউইয়র্কে আমেরিকান ট্রাভেল এজেন্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৭ নভেম্বর জ্যাকসন হাইটসের কর্ণফুলী ট্রাভেলসের অফিসে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে আগামী ২০ ডিসেম্বর বুধবার সন্ধ্যা ৬টায় সাধারণ সভার দিন ধার্য করা হয়েছে।

সাধারণ সভায় ২০২৪-২০২৫ সালের জন্য নতুন কার্যকরী পরিষদ গঠন করাও ইচ্ছা পোষণ করা হয়। সভায় সংগঠনকে শক্তিশালী করতে সংগঠনের কার্য পরিধি আগামী দিনের পরিকল্পনা, সদস্য নবায়ন, নতুন সদস্য গ্রহণসহ বিভিন্ন বিষয়ে নিয়ে আলোচনা করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ কে রহমান। সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, নানা ব্যস্ততা সত্ত্বেও আপনারা উপস্থিত হয়েছেন, এটা দারুণ ব্যাপার।

সবাই একতাবদ্ধ হয়ে কাজ করলে কাঙ্খিত লক্ষ অর্জন করা সম্ভব। সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম তার বক্তব্যে বলেন, আমরা আগামী ২০ ডিসেম্বর সাধারণ সভা করতে যাচ্ছি, একই দিনেই ২০২৪-২৫ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ