Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ন্যাথালিয়া ফার্নান্দেজ এবং এন মজুমদারকে বর্ণাঢ্য সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২৭, ১৪ নভেম্বর ২০২৩

ন্যাথালিয়া ফার্নান্দেজ এবং এন মজুমদারকে বর্ণাঢ্য সংবর্ধনা

নিউইয়র্ক স্টেট সিনেটর ন্যাথালিয়া ফার্নান্দেজ এবং ব্রঙ্কস কমিউনিটি বোর্ড-৯ এর চেয়ারম্যান মোহাম্মদ এন মজুমদারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ৬ নভেম্বর ব্রঙ্কসের ১৪১০ ইউনিয়নপোর্ট রোডের আল আকসা পার্টি হলে ফেন্ডস অব ফার্নান্দেজ অ্যান্ড মজুমদার এই বর্ণাঢ্য সংবর্ধনার আয়োজন করে।

অনুষ্ঠানে ন্যাথালিয়া ফার্নান্দেজ এবং এন মজুমদারের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন আয়োজকরা। এরপর বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে তাদের দুজনকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

ব্রঙ্কস কমিউনিটি বোর্ড-৯ এর চেয়ারম্যান মোহাম্মদ এন মজুমদার আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের কমিউনিটির সবার সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। সমাজ ও রাজনীতিতে তাদের অনেক দুর এগিয়ে যেতে হবে।

স্টেট সিনেটর ন্যাথালিয়া ফার্নান্দেজ বলেন, আমি সব সময় বাংলাদেশী কমিউনিটির উন্নয়নে একনিষ্ঠভাবে কাজ করার চেষ্টা করে যাচ্ছি। এই ধারা অব্যাহত রাখতে তিনি বাংলাদেশী আমেরিকানদের সহযোগিতা কামনা করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ