Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মায়ামির বাংলাদেশ কনস্যুলেটে ই-পাসপোর্ট সেবার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৬, ১৪ নভেম্বর ২০২৩

মায়ামির বাংলাদেশ কনস্যুলেটে ই-পাসপোর্ট সেবার উদ্বোধন

মায়ামির বাংলাদেশ কনস্যুলেটে ই-পাসপোর্ট সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গত ১ নভেম্বর এই উদ্বোধন অনুষ্ঠিত হয়। এতে করে অন্যান্য সেবার পাশাপাশি এখন থেকে ফ্লোরিডা ও আশপাশের বাংলাদেশিদের আর ওয়াশিংটনে যাওয়ার ঝক্কি সহ্য করতে হবে না।

তারা মায়ামির বাংলাদেশ কনস্যুলেট থেকেই ই-পাসপোর্ট সুবিধা নিতে পারবেন। উদ্বোধন অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিশিষ্ট ইসলামিক ব্যক্তিত্ব খতিব আব্দুল হাকিম আজাদী।

স্বাগত বক্তব্য রাখেন কনসাল জেনারেল ইকবাল আহমেদ। তিনি জানান, ২০২১ সালের ১৫ সেপ্টেম্বর মায়ামীতে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল স্থাপিত হয় এবং ২০২২ এর ১৪ মার্চ থেকে পাসপোর্ট সেবা ব্যতীত সব ধরনের কনস্যুলার সেবা প্রদান করা শুরু করা হয়।

এবার পাসপোর্ট সেবা প্রদান শুরুর মাধ্যমে এই কনস্যুলেট থেকে সব ধরনের কনস্যুলার সেবা প্রদান নিশ্চিত করা হলো। অনতিবিলম্বে কনস্যুলেটের ওয়েবসাইটে এবং ফেসবুক পেইজে ই-পাসপোর্ট সেবা প্রাপ্তির নিয়মাবলী উল্লেখ করা হবে বলে জানান তিনি।

উপস্থিত সকলকে নৈশভোজে আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ