Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বিয়ানীবাজার সমিতির নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২৭, ৬ নভেম্বর ২০২৩

বিয়ানীবাজার সমিতির নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ

নিউইয়র্কে বাংলাদেশি বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ উঠেছে। নির্বাচন কমিশনের বিরুদ্ধে অভিযোগ তুলে তাদের স্বৈরাচারী আচারণ এবং সেচ্ছাচারীতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান নয়, ভবিষ্যতে যাতে এ ধরনের অনিয়ম আর না হয় সেজন্য এসব বিষয় তুলে ধরা হয় বলে জানান সংশ্লিষ্টরা। সম্প্রতি ওজোনপার্কের মমোস পার্টি হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সচেতন বিয়ানীবাজারবাসীর ব্যানারে এ অভিযোগ করা হয়।

মূলত নির্বাচনে সাধারণ সম্পাদকসহ ১৬টি পদে বিজয়ী মিসবাহ-অপু প্যানেল সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এতে তারা কয়েকটি অনিয়ম আর অসঙ্গতির কথা তুলে ধরেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়—গত ২২ অক্টোবরের নির্বাচন ছিলো গত ৩৭ বছরের ইতিহাসে সর্বাধিক ভোটারের অংশগ্রহণে সর্বোচ্চ উৎসাহ ও উদ্দীপনাময় নির্বাচন।

কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয়, বিয়ানীবাজারবাসীর প্রাণের সংগঠনের এত আনন্দদায়ক নির্বাচনকে কলুষিত করেছে এবারের নির্বাচন কমিশন। যা অতীতে কখনো ঘটেনি।

নির্বাচন কমিশনের পক্ষপাতদুষ্ট স্বৈরাচারী আচরণ, স্বেচ্ছাচারিতা এবং লাগামহীন অনিয়ম ও অব্যবস্থাপনার মাধ্যমে প্রতিদ্বন্দ্বী মিসবাহ-অপু পরিষদের পূর্ণ প্যানেলের সুনিশ্চিত বিজয়কে নস্যাৎ করে কারচুপির মাধ্যমে তিনটি গুরুত্বপূর্ণ পদে পরাজিত দেখানো হয়েছে।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ