Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির শীত বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৬, ২ নভেম্বর ২০২৩

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির শীত বস্ত্র বিতরণ

নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২৯ অক্টোবর এস্টোরিয়ায় মাইগ্র্যান্ট ও এসাইলাম সিকারসহ বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক মানুষের মাঝে বিনামূল্যে এসব শীত বস্ত্র বিতরণ করা হয়।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দীনের পরিচালনায় এবং সভাপতি সোহেল আহমেদের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা দেওয়ান শাহেদ চৌধুরী, সালেহ চৌধুরী, সহ-সভাপতি কয়েস আহমেদ, সাংগঠনিক সম্পাদক মইনুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার, প্রচার সম্পাদক সাব্বির আহমেদ, সদস্য ফয়ছল আহমেদ, কমিউনিটি এক্টিভিস্ট শমশের আলী, কুইন্স বাংলাদেশ সোসাইটির উপদেষ্টা তোফায়েল চৌধুরী প্রমুখ।

এই আয়োজনে স্পন্সর ছিলেন অ্যাপেলো ইন্সুরেন্স ব্রোকার্স’র শমসের আলী। জাবেদ উদ্দিন জানান, প্রায় চার শ লোকের মাঝে ফ্রি শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। তিনি এই ধারা অব্যাহত রাখতে সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ