Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমেরিকা-বাংলাদেশ সাংবাদিক ফোরামের অভিষেক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২০, ১ নভেম্বর ২০২৩

আমেরিকা-বাংলাদেশ সাংবাদিক ফোরামের অভিষেক

আমেরিকা-বাংলাদেশ সাংবাদিক ফোরামের ২০২৩-২৪ সালের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ব্রুকলিনের ওসা স্কুলের হলরুমে এই অভিষেক অনুষ্ঠিত হয়। এতে নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল অফিসের কাউন্সিলর ইসরাত জাহান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সভায় দুই বছরের জন্য সংগঠনের ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

বিশিষ্ট কলামিস্ট সামসুউদ্দীন আজাদের সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুসলিম সেন্টারের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আবুল হাসেম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি লিডার মামুনুর রশীদ মামুন, কমিউনিটি লিডার জাহাঙ্গীর আলম, ব্যবসায়ী সোলতান আহম্মেদ, ব্যবসায়ী মোহাম্মদ পারভেজ, ওয়া স্কুলের সত্বাধিকারি ইয়াসের আরাফাতসহ আরও অনেকে।

এসএ টিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি শরীফ উদ্দীন সন্দ্বীপিকে সভাপতি এবং একুশে টিভির সিনিয়র রিপোর্টার আউয়াল চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ