Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক মহানগর আ.লীগের শান্তি ও প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০২, ৩১ অক্টোবর ২০২৩

নিউইয়র্ক মহানগর আ.লীগের শান্তি ও প্রতিবাদ সমাবেশ

বিএনপি-জামায়াতের হরতাল, সন্ত্রাস, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নিউইয়র্কের জ্যামাইকায় গত ২৮ অক্টোবর এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরীর সভাপতিত্বে সমাবেশ থেকে বিএনপি-জামায়াতদের যেকোনো ধরনের ষড়যন্ত্রের বিরুদ্ধে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদেরকে সজাগ থাকার উদাত্ত আহ্বান জানানো হয়।

সভাপতির বক্তব্যে জাকারিয়া চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত ২৮ অক্টোবর যে কর্মসূচি দিয়েছিল, আমরা ভেবেছিলাম গণতান্ত্রিক রাজনৈতিক ধারায় সেটি পালিত হবে। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, তারা আবারো আন্দোলনের লেবাসে আমাদের নেতাকর্মীদের আহত করেছে।

বাস-ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নি সংযোগ করেছে। জানমালের নিরাপত্তা বিঘ্নিত করেছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী একজন পুলিশকে নিষ্ঠুরভাবে হত্যা করেছে। তাদের এমন কর্মকাণ্ডের ধিক্কার জানাই। এমন দেশ-বিরোধী কর্মকাণ্ডে লিপ্তদের দ্রুত বিচার আইনে দণ্ডিত করা জরুরি হয়ে পড়েছে।


 চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ