Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কুইন্সে ‘দ্য অপটিমিস্টস’-এর ফান্ডরাইজিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:২২, ২৮ অক্টোবর ২০২৩

কুইন্সে ‘দ্য অপটিমিস্টস’-এর ফান্ডরাইজিং অনুষ্ঠিত

বাংলাদেশের পিছিয়ে পড়া পরিবারের শিশু শিক্ষার্থীদের শিক্ষায় সর্বাত্মক সহযোগিতার লক্ষ্যে প্রায় ২২ বছর আগে নিউইয়র্ক সিটিতে প্রতিষ্ঠিত হয় সেবাধর্মী প্রতিষ্ঠান ‘দি অপটিমিস্টস’। গত ২২ অক্টোবর নিউইয়র্কের কুইন্সের উডহেভেনের জয়া হলে প্রতিষ্ঠানটির বার্ষিক তহবিল সংগ্রহ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সেখানে এসেছিলেন তরুণ প্রজন্মের প্রতিনিধিরাও। অপটিমিস্টসের মানবিক কার্যক্রমের প্রতি সহযোগিতা ও সমর্থন জানাতে ফান্ড রাইজিং অনুষ্ঠানে নিউইয়র্কের কয়েকশ দাতা উপস্থিত হোন। তাদের মধ্যে কেউ ব্যবসায়ী, কেউ চাকরিজীবী।

নিউইয়র্কের বিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত শিক্ষার্থী ও চিত্রশিল্পীরা তাদের আঁকা ছবি দান করেন অপটিমিস্টসকে। এ থেকে পাওয়া অর্থ যোগ হবে শিক্ষার্থী বৃত্তি কার্যক্রমে।

এতে উপস্থিত ছিলেন জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশর রাষ্ট্রদূত মো. আব্দুল মুহিত, নিউইয়র্কে বাংলাদেশ কনসাল জেনারেল নাজমুল হুদা, সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রফিক উদ্দিন চৌধুরী রানা, প্রিন্সিপাল কমিটির চেয়ারম্যান মিনহাজ আহমেদ শাম্বু, ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ আলী, বোর্ড অফ ডিরেক্টর প্রেসিডেন্ট শাহেদুল ইসলাম। 

এছাড়া ভাইস প্রেসিডেন্ট নিক মুক্তাদির, সাধারণ সম্পাদক নিশাত হক, ট্রেজারার আমিন মেহেদি, প্রিন্সিপাল কমিটির মেম্বার শামীম আহমেদ, নিউইয়র্ক সিটি অফিসের চিফ এডমিনিস্ট্রেটিভ অফিসার মীর বাসার ‘অপটিমিস্টস অ্যানুয়াল কানেক্ট অ্যান্ড ফান্ডরাইজিং ২০২৩’ শীর্ষক এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ