Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সাপ্তাহিক আজকাল পত্রিকার ১৬ বছর পূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৫২, ২২ অক্টোবর ২০২৩

সাপ্তাহিক আজকাল পত্রিকার ১৬ বছর পূর্তি উদযাপন

জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকাল পত্রিকার ১৬ বছর পূর্তি। এ উপলক্ষে গত ২০ অক্টোবর নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনায় বড় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন নিউিইযর্ক সিটির মেয়র এরিক এডামস। পত্রিকাটির প্রধান সম্পাদক ও স্বত্বাধিকারী শাহ নেয়াজের তত্ত্বাবধানে বিশাল এই আয়োজনে উপস্থিত ছিলেন মূল ধারার রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিক, কমিউনিটি অ্যাক্টিভিস্ট, ব্যবসায়ী এবং কমিউনিটির সকল পর্যায়ের শুভাকাংখীরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, নিউইয়র্কের বহুল প্রচারিত ও পাঠকপ্রিয় পত্রিকা আজকাল। বিশেষকরে বাংলাদেশি কমিউনিটিতে গণমাধ্যমটির ব্যাপক চাহিদা। গতানুগতিক ধারার বাইরে গিয়ে কমিউনিটির কল্যাণে কাজ করার কারণে পত্রিকাটি পাঠকপ্রিয় হয়ে উঠেছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে আজকাল পত্রিকার মালিকানা বদল হয়। এটি কিনে নিয়েছেন প্রবাসের পরিচিত মুখ গোল্ডেন এজ হোম কেয়ার ও নিউইয়র্ক ইনস্যুরেন্সের কর্ণধার শাহ নেওয়াজ। তার মালিকানায় দিন দিন আরও সমৃদ্ধ হচ্ছে পত্রিকাটি। অনুষ্ঠানে শাহ নেওয়াজ এবং তার পত্রিকাটির স্টাফদের জন্য শুভকামনা জানান অতিথিরা। 


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ