Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের অ্যাওয়ার্ড ডিনার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২২, ১৭ অক্টোবর ২০২৩

বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশনের অ্যাওয়ার্ড ডিনার

নিউইয়র্ক পুলিশে কর্মরত বাংলাদেশী-আমেরিকানদের সংগঠন বাংলাদেশী আমেরিকান পুলিশ এসোসিয়েশনের সপ্তম বার্ষিক অ্যাওয়ার্ড ডিনার অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ অক্টোবর সন্ধ্যায় কুইন্সের বিলাসবহুল একটি পার্টি হলে এই আয়োজন সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক সিটি মেয়র এরিক এডামস। পুলিশ বাহিনীতে কর্মরত বাংলাদেশী অফিসারদের  প্রশংসা করে মেয়র বলেন, আপনারা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন বলেই এই সিটির জনজীবনকে নিরাপদ রাখা সম্ভব হচ্ছে।

বর্ণিল আয়োজনে সংগঠনের সভাপতি ক্যাপ্টেন কারাম চৌধুরী স্বাগত বক্তব্য রাখেন। বাংলাদেশী আমেরিকান পুলিশ এসোসিয়েশনের বোর্ড অব ট্রাস্টির সকলকে মঞ্চে ডেকে পরিচিতি করানোর পর বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য পুলিশ অফিসারদের পুরস্কৃত করা হয়।

নান্দনিক এই অনুষ্ঠানে লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন পুলিশ কমিশনার এডওয়ার্ড এ. ক্যাবান।

এছাড়া ম্যান অফ দ্য ইয়ার হয়েছেন অ্যাসিস্ট্যান্ট চিফ বেঞ্জামিন গারলি, উইমেন অফ দ্য ইয়ার করা হয়েছে অ্যাসিস্ট্যান্ট চিফ ক্রিস্টিন বাস্টডেনরেক, কমান্ডিং অফিসার অফ দ্য ইয়ার হয়েছেন ইন্সপেক্টর জেনকিন্স।

অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড পেয়েছেন  ডেপুটি কমিশনার লিসা হোয়াট ও মেয়রের চিফ এডমিনিস্ট্রেটিভ অফিসার মীর বাশার এবং এটর্নি মঈন চৌধুরী।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ