Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র সংগ্রহ অভিযান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৫, ১২ অক্টোবর ২০২৩

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির শীতবস্ত্র সংগ্রহ অভিযান

প্রবাসের অন্যতম সামাজিক সংগঠন এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ মাইগ্রেন্টদের জন্য শীতবস্ত্র সংগ্রহ অভিযান কর্মসূচী গ্রহণ করেছে। চলতি অক্টোবর মাসের প্রথম সপ্তাহ থেকে এই সংগ্রহ অভিযান চলছে।

মাসব্যাপী এই অভিযান চলবে এবং পরবর্তীতে এস্টোরিয়া এলাকায় বসবাসকারী অস্বচ্ছল মাইগ্রেন্ট শিশু-কিশোর-কিশোরী, নর-নারীর মাঝে বিতরণ করা হবে।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন জানান, কমিউনিটির সেবার পাশাপাশি আমাদের সংগঠন নিউইয়র্কের এস্টোরিয়ায় বসবাসকারী যেকোন মানুষের প্রয়োজনে পাশে দাঁড়াতে বদ্ধপরিকর।

এই সংগঠনর পক্ষ থেকে সামাজিক বিভিন্ন কর্মকান্ডের পাশাপাশি মহামারী কভিড পরিস্থিতির সময় বিশেষ ভূমিকা রেখে মূলধারার রাজনীতিকসহ সিটি প্রশাসন এবং কমিউনিটির দৃষ্টি আকর্ষণ করেছে।

তিনি জানান, যেকোন পরিস্থিতিতেই হোক সুন্দর জীবন-যাপনের জন্য বিভিন্ন দেশ থেকে আসা মাইগ্রেন্টদের অনেকেই কষ্টে আছে। তাদের পাশে দাঁড়াতে বিশেষ করে আসছে শীতের কষ্ট থেকে রক্ষা করতেই শীতবস্ত্র সংগ্রহ অভিযান কর্মসূচী গ্রহণ করেছে।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ