Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বিয়ানীবাজার সমিতির নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৯, ১১ অক্টোবর ২০২৩

বিয়ানীবাজার সমিতির নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস

যুক্তরাষ্ট্রে প্রবাসী বিয়ানীবাজার উপজেলার বাংলাদেশীদের সংগঠন বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ-এর নির্বাচন আগামী ২২ অক্টোবর। বর্তমানে এই সংগঠনের সদস্য সংখ্যা প্রায় সাড়ে ৭ হাজার। এবারের নির্বাচনে দুটি প্যানেল মান্নান-অপু ও মিসবাহ-অপু সরাসরি লড়াই করছে।

মান্নান-অপু প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন বর্তমান সভাপতি আব্দুল মান্নান ও জসিম উদ্দীন জুয়েল। অপরদিকে মিছবাহ-অপু প্যানেলে নেতৃত্ব দিচ্ছেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মিছবাহ আহমেদ ও রেজাউল আলম অপু।

জানা গেছে, কমিউনিটির শক্তিশালী সামাজিক সংগঠন হিসেবে অতীতের মতো এবারের নির্বাচনও জমে উঠেছে। সংশ্লিস্টদের ধারণা গতবারের তুলনায় এবার হাড্ডাহাড্ডি লড়াই হবে। কারণ দুটি প্যানেলই শক্তিশালী।

বলা হচ্ছে মান্নান-জুয়েল প্যানেলের প্রার্থীরা অভিজ্ঞতায় সমৃদ্ধ। প্রসঙ্গত, নিউইয়র্কের বাংলাদেশী কমিউনিটির নেতৃত্বে বিয়ানীবাজারবাসীদের বিশেষ অবস্থান রয়েছে। নিউইয়র্ক, নিউজার্সী ও মিশিগার রাজ্যেই ২০ হাজারের বেশি বিয়ানীবাজারবাসী বসবাস করেন।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ