Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ভাড়া বকেয়া সংক্রান্ত সংবাদের প্রতিবাদ জানালেন জাফর মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০০, ১১ অক্টোবর ২০২৩

ভাড়া বকেয়া সংক্রান্ত সংবাদের প্রতিবাদ জানালেন জাফর মাহমুদ

সম্প্রতি ‘মুখোশের আড়ালে ভায়ানক ভন্ডামি-নিউইয়র্কে ৬ মাসের বকেয়া অফিস ভাড়া আদায়ে আবু জাফর মাহমুদের নামে আদালতের সমন’ শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হয়। এমন সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও অ্যালেগ্রা হোম কেয়ারের প্রেসিডেন্ট আবু জাফর মাহমুদ।

এক বার্তায় তিনি বলেন, নিউইয়র্ক স্টেটের অনুমোদনপ্রাপ্ত বাংলাদেশি কমিউনিটির প্রথম হোম কেয়ার উদ্যোক্তা হিসেবে আমার ও আমার প্রতিষ্ঠানের গৌরবময় মর্যাদা ক্ষুন্ন করার প্রয়াস নেয়া হয়েছে।

সংবাদের ব্যাখ্যায় তিনি বলেন, যে সম্পত্তির ভাড়ার কথা বলা হয়েছে তার মালিক আমিনুল ইসলাম একটি মধ্যস্থতাকারী প্রতিষ্ঠানের মাধ্যমে আমাদেরকে ভাড়া দিয়েছেন। কিন্তু চুক্তির সময় মিশ্র সম্পত্তির বিষয়টি তিনি গোপন করে পুরোটাই বাণিজ্যিক হিসেবে উল্লেখ করেন।

বিষয়টি জানাজানি হলে চুক্তিপত্র সংশোধন করে দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। আমরা বারবার তাগাদা দিলেও সংশোধনী পাচ্ছি না।

আবু জাফর মাহমুদ আরও বলেন, ভবনের বিদ্যুৎ, গ্যাস ও হিটিং ব্যবস্থা চালু রয়েছে বলা হলেও ভাড়া গ্রহণের পর দেখা যায় সেখানে গ্যাস ও হিটিং সংযোগ নেই।

এরপর ভবনের নির্ধারিত গ্রেস পিরিয়ড দুই মাস অতিবাহিত হওয়ার পর যখন ভাড়া দেবার সময় এসেছে তখন তার কাছে চুক্তিনামা সংশোধন ও গ্যাস সংযোগের বিষয়টি নিয়ে তাগাড়া দেওয়া হলে তিনি পুরোপুরি এড়িয়ে যান।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ